Aladin.com

Aladin is stand for help. What are you wants?

Exchange

Ads Here

Sunday, May 3, 2015

অনলাইনে আয় শুরু করুন সম্পূর্ণ বাংলাদেশী সাইট Deshiworker.com থেকে।


এই পোস্টটি তাদের জন্য যারা কেবল মাত্র অনলাইনে আয়  করা শুরু করতে যাচ্ছেন। 

বর্তমান প্রযুক্তির এই যুগে, ইচ্ছে করলেই একজন ব্যক্তি অনলাইনকে তার আয়ের উৎস হিসেবে বেছে নিতে পারেন। জ্ঞান আহরণের পাশাপাশি অনলাইনে রয়েছে আয় করার ব্যাপক সুযোগ। অন্যান্য বিদেশি সাইটে কাজ করে আপনি যে পরিমাণ উপার্জন করে থাকেন, তা দেশে আনতে হলে ঐ আয়ের বিরাট একটা অংশ চলে যায় বিভিন্ন ধরনের চার্জ প্রদানের ফলে, পাশাপাশি বিভিন্ন ধরনের ভেরিফিকেশনের ঝামেলা তো আছেই- যা কেবল ভুক্ত-ভোগীরাই বলতে পারেন। কিন্তু Deshiworker.com ?- এটি একটি বাংলাদেশী অনলাইন সাইট। এখান থেকে আপনি অতি সহজেই অর্থ উত্তোলন এবং অর্থ প্রদান করতে পারেবেন। পাশাপাশি রয়েছে কাজ করার ও কাজ করানোর ব্যাপক সুযোগ। সহজ , ব্যবহার বান্ধব এবং আন্তর্জাতিক মানের সকল সুবিধা যুক্ত হওয়ার কারণে আপনি সহজেই Deshiworker.com কে আপনার প্রথম পছন্দ হিসেবে বেছে নিতে পারেন। 

প্রথমে আপনার ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশান করুন। অতি সহজেই একজন ওয়ার্কার Deshiworker.com -এ সদস্য হতে পারেন। তবে এজন্য প্রথমে এখানে এ প্রবেশ করতে হবে। এরপর “Registration” ট্যাবে ক্লিক করলে নতুন পেজ আসবে, ঐ পেজে User Name, Email, Country সম্পর্কিত তথ্যাবলী দেওয়ার পর সেখানে Worker অথবা Employer অপশন দেওয়া আছে।একজন ওয়ার্কার “Worker” অপশনে ক্লিক করে “I accept ..Join” ট্যাবে ক্লিক করে সহজেই একজন ব্যক্তি Deshiworker.com -এ ওয়ার্কার হিসেবে সদস্য হতে পারবেন। 

এবার আপনার আকাউন্ট এ গিয়ে Browse Job এ যান। আর আপানর ইচ্ছা মতো জব সিলেক্ট করে বিড করা শুরু করুন। 


একজন ওয়ার্কার নতুন যে প্রজেক্টে কাজ করতের ইচ্ছুক, সেই প্রজেক্টে ক্লিক করে উক্ত প্রজেক্টটির বিস্তারিত বিবরণ ও শর্তাবলীতে যদি রাজি থাকেন তাহলে “BID ON THIS PROJECT” নামক ট্যাবে ক্লিক করলে নতুন আরেকটি পেজ আসবে। এবং সেই পেজে “বিড করা টাকার পরিমাণ”, “সময়ের ব্যাপ্তি”, “অগ্রিম পেমেন্টের শতকরা হার” প্রদান করে নতুন প্রজেক্টে বিড করতে পারবেন। অতঃপর ওয়ার্কার “আপনার বিড এর বিস্তারিত লিখুন” এবং “গোপন বার্তা” নামক ট্যাবে তার(ওয়ার্কারের)কাজের বিস্তারিত বিবরণ লিখতে পারেন। 

একজন সাধারণ ওয়ার্কার দিনে সর্বোচ্চ ২ টি বিড করতে পারবেন। তবে গোল্ড মেম্বারশীপ গ্রহণের মাধ্যমে তিনি (সাধারণ ওয়ার্কার) এর সংখ্যা বাড়াতে পারবেন।
গোল্ড মেম্বারশীপ হচ্ছে ওয়ার্কারদের জন্য একটি বিশেষ ধরনের ফিচার, যার মাধ্যমে ওয়ার্কারগন ইমপ্লয়ারদের কাছে আলাদাভাবে উপস্থাপিত হয়। সকল ইমপ্লয়ারদের কাছে গোল্ড মেম্বারদের লিস্ট থাকে, এবং তিনি (ইমপ্লয়ার) ইচ্ছে করলে কোন বিড করা ছাড়াই ঐ গোল্ড মেম্বারশীপধারী ওয়ার্কারকে কাজ প্রদান করতে পারবেন, ফলে গোল্ড মেম্বারশীপধারী ওয়ার্কারের কাজ পাবার সম্ভাবনা বেড়ে যায়। কিন্তু এই সুবিধাটা সাধারণ সদস্যরা উপভোগ করতে পারেন না। একজন গোল্ড মেম্বার দিনে সর্বোচ্চ ২০ টি বিড করতে পারবেন। 

Deshiworker.com সবসময় Quality Service এ বিশ্বাস করে। তাই Deshiworker.com-এর মাধ্যমে ইমপ্লয়ার এবং ওয়ার্কদের সকল ধরনের অর্থ সংক্রান্ত লেনদেন শতভাগ নির্ভরযোগ্য। 


তো আর দেরি কেন ?? শুরু করে দিন। এখনই। 


2 comments:

  1. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমার নাম অনুপ, ইন্সটাফরেক্স কোম্পানির পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি ১.৫ পিপস (১৫ ডলার স্ট্যান্ডার্ড মার্কেট লট থেকে) পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    এখনি আমাদের পার্টনার হয়ে যান এবং পেয়ে যান সকল তথ্য সরঞ্জাম আপনার ওয়েবসাইট এর জন্য অ্যাফিলিয়েট লিংক সহ। আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    ReplyDelete
    Replies
    1. Md Mofazzal Hossain.December 5, 2017 at 12:45 PM

      Thank you very much. I am very happy to join with you. For long days I am searching the same opportunity to done some work. Because I am retire from my service Now I am searching works.

      Delete

দয়া করে এখানে আপনার মূল্যবান মতামত রেখে যাবেন। আপনার মূল্যবান মতামত আমাদের নতুন কিছু লেখার জন্য উৎসাহিত করবে।