অনলাইনে আয় শুরু করুন সম্পূর্ণ বাংলাদেশী সাইট Deshiworker.com থেকে।

Advertisemen

এই পোস্টটি তাদের জন্য যারা কেবল মাত্র অনলাইনে আয়  করা শুরু করতে যাচ্ছেন। 

বর্তমান প্রযুক্তির এই যুগে, ইচ্ছে করলেই একজন ব্যক্তি অনলাইনকে তার আয়ের উৎস হিসেবে বেছে নিতে পারেন। জ্ঞান আহরণের পাশাপাশি অনলাইনে রয়েছে আয় করার ব্যাপক সুযোগ। অন্যান্য বিদেশি সাইটে কাজ করে আপনি যে পরিমাণ উপার্জন করে থাকেন, তা দেশে আনতে হলে ঐ আয়ের বিরাট একটা অংশ চলে যায় বিভিন্ন ধরনের চার্জ প্রদানের ফলে, পাশাপাশি বিভিন্ন ধরনের ভেরিফিকেশনের ঝামেলা তো আছেই- যা কেবল ভুক্ত-ভোগীরাই বলতে পারেন। কিন্তু Deshiworker.com ?- এটি একটি বাংলাদেশী অনলাইন সাইট। এখান থেকে আপনি অতি সহজেই অর্থ উত্তোলন এবং অর্থ প্রদান করতে পারেবেন। পাশাপাশি রয়েছে কাজ করার ও কাজ করানোর ব্যাপক সুযোগ। সহজ , ব্যবহার বান্ধব এবং আন্তর্জাতিক মানের সকল সুবিধা যুক্ত হওয়ার কারণে আপনি সহজেই Deshiworker.com কে আপনার প্রথম পছন্দ হিসেবে বেছে নিতে পারেন। 

প্রথমে আপনার ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশান করুন। অতি সহজেই একজন ওয়ার্কার Deshiworker.com -এ সদস্য হতে পারেন। তবে এজন্য প্রথমে এখানে এ প্রবেশ করতে হবে। এরপর “Registration” ট্যাবে ক্লিক করলে নতুন পেজ আসবে, ঐ পেজে User Name, Email, Country সম্পর্কিত তথ্যাবলী দেওয়ার পর সেখানে Worker অথবা Employer অপশন দেওয়া আছে।একজন ওয়ার্কার “Worker” অপশনে ক্লিক করে “I accept ..Join” ট্যাবে ক্লিক করে সহজেই একজন ব্যক্তি Deshiworker.com -এ ওয়ার্কার হিসেবে সদস্য হতে পারবেন। 

এবার আপনার আকাউন্ট এ গিয়ে Browse Job এ যান। আর আপানর ইচ্ছা মতো জব সিলেক্ট করে বিড করা শুরু করুন। 


একজন ওয়ার্কার নতুন যে প্রজেক্টে কাজ করতের ইচ্ছুক, সেই প্রজেক্টে ক্লিক করে উক্ত প্রজেক্টটির বিস্তারিত বিবরণ ও শর্তাবলীতে যদি রাজি থাকেন তাহলে “BID ON THIS PROJECT” নামক ট্যাবে ক্লিক করলে নতুন আরেকটি পেজ আসবে। এবং সেই পেজে “বিড করা টাকার পরিমাণ”, “সময়ের ব্যাপ্তি”, “অগ্রিম পেমেন্টের শতকরা হার” প্রদান করে নতুন প্রজেক্টে বিড করতে পারবেন। অতঃপর ওয়ার্কার “আপনার বিড এর বিস্তারিত লিখুন” এবং “গোপন বার্তা” নামক ট্যাবে তার(ওয়ার্কারের)কাজের বিস্তারিত বিবরণ লিখতে পারেন। 

একজন সাধারণ ওয়ার্কার দিনে সর্বোচ্চ ২ টি বিড করতে পারবেন। তবে গোল্ড মেম্বারশীপ গ্রহণের মাধ্যমে তিনি (সাধারণ ওয়ার্কার) এর সংখ্যা বাড়াতে পারবেন।
গোল্ড মেম্বারশীপ হচ্ছে ওয়ার্কারদের জন্য একটি বিশেষ ধরনের ফিচার, যার মাধ্যমে ওয়ার্কারগন ইমপ্লয়ারদের কাছে আলাদাভাবে উপস্থাপিত হয়। সকল ইমপ্লয়ারদের কাছে গোল্ড মেম্বারদের লিস্ট থাকে, এবং তিনি (ইমপ্লয়ার) ইচ্ছে করলে কোন বিড করা ছাড়াই ঐ গোল্ড মেম্বারশীপধারী ওয়ার্কারকে কাজ প্রদান করতে পারবেন, ফলে গোল্ড মেম্বারশীপধারী ওয়ার্কারের কাজ পাবার সম্ভাবনা বেড়ে যায়। কিন্তু এই সুবিধাটা সাধারণ সদস্যরা উপভোগ করতে পারেন না। একজন গোল্ড মেম্বার দিনে সর্বোচ্চ ২০ টি বিড করতে পারবেন। 

Deshiworker.com সবসময় Quality Service এ বিশ্বাস করে। তাই Deshiworker.com-এর মাধ্যমে ইমপ্লয়ার এবং ওয়ার্কদের সকল ধরনের অর্থ সংক্রান্ত লেনদেন শতভাগ নির্ভরযোগ্য। 


তো আর দেরি কেন ?? শুরু করে দিন। এখনই। 


Advertisemen

Disclaimer: Gambar, artikel ataupun video yang ada di web ini terkadang berasal dari berbagai sumber media lain. Hak Cipta sepenuhnya dipegang oleh sumber tersebut. Jika ada masalah terkait hal ini, Anda dapat menghubungi kami disini.
Related Posts
Disqus Comments