Apple watch নাকি LG watch urbane নাকি Motorola Moto 360. আসুন দেখে নেই কোন স্মার্ট ওয়াচটা ভালো ?

Advertisemen
কোনটা নিবেন ? Apple watch নাকি LG watch urbane নাকি Motorola Moto 360.আসুন দেখে নেই কোনটা ভালো ?
Apple watch প্রথমেই আসি Apple watch নিয়ে। Apple watch এর প্রধান বৈশিষ্ট্যই হলো এটি বিশ্ব মাতানো নজর কাড়া ডিজাইন। Apple Watch এর মোট তিনটি মডেল আছে Apple Watch, Apple Watch Sport and Apple Watch Edition. Apple সবচেয়ে বেশী প্রাধান্য দিয়েছে এটির  কাস্টমারের ব্যাবহারের উপজুগিতার উপর। এছাড়া Health and fitness ফিচার গুলিতেও Apple watch  গুরত্ব দিয়েছে। তবে Apple watch এর স্ক্রিন খুব একটা off হয়না। কারণ এর লং লাইফ ব্যাটারি। তো কিনে ফেলুন এখনই। দাম শুরু মাত্র ২৭,৯২০ টাকা থেকে ১৩,৬০০০০ টাকা পর্যন্ত।
LG watch urbane LG watch urbane কে ক্লিন আর মেটালিক ডিজাইন হিসাবে বেশ পরিচিত। এটার মধ্যে আছে Heart Rate monitor সিস্টেম। Barometer, Gyroscope and Accelerometer এর অপূর্ব সমন্বয় । GPS সিস্টেম টা চালু করেনি কারণ LG watch এর কারণ এটি ব্যাটারির চার্জ বেশী নষ্ট করে। কি কিনবেন ? না ভাই, এখনো বেরয়নি যে । ৩০ এপ্রিলে এটা বের হবে। দামটা ২৮০০০ টাকা থেকেই শুরু।
Motorola Moto 360 ফ্যাশানেবল  ডিজাইনের জন্য Motorola Moto 360 এর বিকল্প হয়না। তবে এটিতেই একমাত্র লেদার ব্যান্ড ব্যাবহার করা হয়েছে। এটিতে ব্যাবহার করা হয়েছে ভয়েস কমান্ড । health-tracking এর জন্য Pedometer এবং Heart rate monitor। এর লং লাইফ ব্যাটারি মাত্র দুই ঘণ্টায় চার্জ হয়ে সারাদিন চলবে। দাম মাত্র ২০,০০০ টাকা। Apple watch থেকে মিনিমাম ১০,০০০ টাকা কমে। এটাই কিনুন। কারণ Motorola এর সেই হাতুড়ি সেট এর কথা মনে নেই। কই মাছের প্রান। ভালো থাকবেন । আর কিনলে আমারে জানাইবেন।  আমি আছি এখানে।
Advertisemen

Disclaimer: Gambar, artikel ataupun video yang ada di web ini terkadang berasal dari berbagai sumber media lain. Hak Cipta sepenuhnya dipegang oleh sumber tersebut. Jika ada masalah terkait hal ini, Anda dapat menghubungi kami disini.
Related Posts
Disqus Comments