Aladin.com

Aladin is stand for help. What are you wants?

Exchange

Ads Here

Wednesday, June 10, 2015

যাকে ভালবাসেন তাকে ভুলে যাওয়ার বেস্ট উপায় ???


সময় সব ঠিক করে দেয়। Time heals almost everything. Give time time। ব্রেক আপের পর কিছু সময় যাকে ভালোবাসেন তাকে চাইলেও ভুলতে পারবেন না। সম্ভবই না। কাজের চাপে হয়তো সাময়িক ছুটি নেবে সে চিন্তা থেকে।কোন কিছু নিয়ে ডুবে থাকলে হয়তো মনে হবে ভুলে যাচ্ছি।মনে আসছে না। কিন্তু যখন আবার বন্ধুবান্ধব, পরিবার, কাজ শেষে একা হয়ে যাবেন সে চলে আসবে সামনে। 


বিভিন্ন ভাবে নিউরনে রয়ে যাওয়া তার মুখ, কথা, হাসি মনে পরবে। মনে মনে বলবেন- হে ঈশ্বর কতটা চোখের জলে সব কষ্ট ধুয়ে মুছে যায় বলতে পারো? কিন্তু বেশ কিছু সময় যখন চলে যাবে তখন মন মেনে নেয়, প্রতিবাদ করে না। 


আর আমি ব্যাক্তিগত ভাবে বিশ্বাস করি-- যার সাথে কিছু হয় নাই তা সেটা যে কারনেই হোক ভালোর জন্য হয়েছে। হয়তো আপনার কষ্ট হচ্ছে। মনে হচ্ছে সেই পারফেক্ট ছিল কিন্তু যখন সে থাকলোই না মেয়ে নেয়াই ভাল। 


ভেবে কি হবে?? পাবেন তাকে?? জীবনে চলে আসবে?? আসবে না। পাবেন না। তাই মেনে নিলে আপনি নিজে ভাল থাকবেন। জীবন একবার পাই আমরা সবাই। কাজেই অতীতের মানুষ নিয়ে ভাবনা চিন্তা বেশি করলে বর্তমান বিষাক্ত হয়ে যায় , ভবিষ্যৎ নতুন কারো হাত ধরে শুরু করা যায় না। কাজেই সিধান্ত নিজেকেই নিতে হবে । শরৎ চন্দ্রের দেবদাস হয়ে থাকব নাকি অতীত জীবন ভুলে সুন্দর করে নতুন ভাবে শুরু করব!

No comments:

Post a Comment

দয়া করে এখানে আপনার মূল্যবান মতামত রেখে যাবেন। আপনার মূল্যবান মতামত আমাদের নতুন কিছু লেখার জন্য উৎসাহিত করবে।