SSC RESULT 2015, Dakhil Result 2015 সবার আগে পাওয়ার উপায় ও টিপস

Advertisemen

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ  এর ঘোষণা মতে SSC RESULT 2015, Dakhil Result 2015 ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হবে ৩০ মে। শিক্ষামন্ত্রী বলেন, এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদন পাওয়া গেছে। ওই দিন সকাল ১০টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল তুলে দেবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এরপর বেলা একটায় সংবাদ সম্মেলন করে ফলাফলের বিস্তারিত জানানো হবে।

শিক্ষা মন্ত্রণালয় জানায়, সংবাদ সম্মেলনের পর বেলা দেড়টা থেকে শিক্ষার্থীরা ইন্টারনেট, মোবাইলের এসএমএস ও নিজ নিজ প্রতিষ্ঠান থেকে ফল জানতে পারবে। এবার সারাদেশে মোট ২৭ হাজার ৮০৮ টি শিক্ষাপ্রতিষ্ঠানের ১৪ লাখ ৭৯ হাজার ২৬৬ জন শিক্ষার্থী এসএসসি ও 
সমমানের পরীক্ষায় অংশ নেয়।

SSC RESULT 2015, Dakhil Result 2015  সবার আগে পাওয়ার  উপায় ও টিপস


মোবাইলে SMS এর মাধ্যমে SSC Result 2015, Dakhil Result 2015  জানার নিয়মঃ
SSC <space> First 3 Letters of Board <space> Roll Number <space> 2015 এবার মেসেজটি 16222 নাম্বারে পাঠিয়ে দিন। ফিরতি এসএমএসে ফলাফল জানতে পারবেন।

অনলাইনে SSC Result 2015, Dakhil Result 2015 সংগ্রহ নিয়মঃ 
অনলাইনে শিক্ষাবোর্ডের ওয়েবসাইটে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল পাওয়া যাবে।
Advertisemen

Disclaimer: Gambar, artikel ataupun video yang ada di web ini terkadang berasal dari berbagai sumber media lain. Hak Cipta sepenuhnya dipegang oleh sumber tersebut. Jika ada masalah terkait hal ini, Anda dapat menghubungi kami disini.
Related Posts
Disqus Comments