দেখুন বেসম্ভভ সব স্মার্ট ডোর লক। না দেখলে মিস করবেন ১০০%

Advertisemen

August  স্মার্ট ডোর লক
এটার প্রধান বৈশিষ্ট্য হল এর মাধ্যমে আপানি আপানার পরিবারের সদস্যদের নির্দিষ্ট পরিমান প্রবেশ সেট করে দিতে পারবেন। ফলে আপানর অনুমতি ছাড়া কেউ বাহিরে বা ভিতরে ঢুকতে পারবেনা। 
তবে দামটাও কিন্তু কমনা। আমাদের টাকায় ২৪০০০ টাকা মাত্র। 

Goji স্মার্ট ডোর লক

এই লকের প্রধান বৈশিষ্ট্য হলো এর মধ্যে ফেস ডিটেকটিভ ক্যামেরা আছে। প্রতিবার রুম এ প্রবেসের পূর্বে এটি তার মালিকের স্মার্ট ফোনে আগত ব্যাক্তির ছবি পাঠিয়ে একটি অনুমতি চাইবে । অনুমতি দিলে আগত ব্যাক্তি ঘরে প্রবেশ করতে পারবে।
দাম প্রায় ২৩০০০ টাকা। 

 Kwikset Kevo  স্মার্ট ডোর লক

এটার প্রধান বৈশিষ্ট্য হলে eKeys সিস্টেম। ব্লুটুথ প্রযুক্তির মাধ্যমে এটি কাজ করবে। তবে এটিতে দুই ধরণের চাবি ব্যাবহার করা যাবে। ট্র্যাডিশনাল চাবিও আছে এতে। বিদ্যুৎ না থাকলে এটি কাজ করবে। 
দাম মাত্র ২৩০০০ টাকা।


Samsung স্মার্ট ডোর লক

বেশী কিছু নেই এতে।  তবে এটি স্মার্ট ডোর লকের সাথে সাথে Fire Alarm এর কাজ করবে। 
দাম ১৫০০০ টাকা মাত্র। 


Schlage LiNK Wireless Keypad Add-on Deadbolt স্মার্ট ডোর লক

এটার বৈশিষ্ট্য হলো এটা ব্যাবহার ক্বারিকে ১৯ টি এক্সেস কোড দিবে। যা পরিবারের সবার জন্য ব্যাবহার করা হয়। এটির দাম মাত্র ১৬০০০ টাকা। 


Lockitron স্মার্ট ডোর লক

এটার প্রধান বৈশিষ্ট্য হলো এটা GPS সিস্টেম সাপোর্ট করে। এটি আপানার ফোন থেকে একটা SMS পাঠানোর মাধ্যমে খুলে যাবে। অথবা একটা ওয়েব ব্যাজ আপ্পলিকেসন এর মাধ্যমেও এটি খোলা যাবে। 
দাম মাত্র ১৩০০০ টাকা। 


Yale Touchscreen Deadbolt স্মার্ট ডোর লক

এটির  প্রধান বৈশিষ্ট্য হলো এটিতে Z-Wave technology ব্যাবহার করা হয়েছে। ফলে এটিকে আপানি স্মার্ট ফোন, ট্যাবলেট এমনকি ডেস্কটপেও ব্যাবহার করা যাবে। এটি লাইফ টাইম গ্যারান্টি দেয়া আছে। 
দাম মাত্র ১৭০০০ টাকা। 

Anviz L100 Fingerprint স্মার্ট ডোর লক

এটি আপানর আঙ্গুলের ছাপ বা স্মার্ট কার্ডের মাধ্যমে এটিকে খোলা যাবে।  



Advertisemen

Disclaimer: Gambar, artikel ataupun video yang ada di web ini terkadang berasal dari berbagai sumber media lain. Hak Cipta sepenuhnya dipegang oleh sumber tersebut. Jika ada masalah terkait hal ini, Anda dapat menghubungi kami disini.
Related Posts
Disqus Comments